• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন |
  • English Version

খালেদা জিয়াকে মুক্ত করা আমাদের শুধু নৈতিক নয়, ঈমানী দায়িত্ব

ভৈরবে যুবদলের প্রতিনিধি ও কর্মীসভায় বক্তারা

খালেদা জিয়াকে মুক্ত করা আমাদের
শুধু নৈতিক নয়, ঈমানী দায়িত্ব

মোস্তাফিজ আমিন :

ভৈরবে জাতীয়তাবাদী যুবদলের প্রতিনিধি ও কর্মীসভায় বক্তারা বলেছেন, খালেদা জিয়া আমাদের মা। আর মাকে কারগার থেকে মুক্ত করা শুধু নৈতিক নয়, ঈমানী দায়িত্ব। আমাদের মাকে অন্ধকার কারাগারে রেখে আমাদের প্রতিটি নেতা-কর্মী আজ হৃদয়ের রক্তক্ষরণ নিয়ে বেঁচে আছে। হৃদয়ের সেই দহণকে শক্তিতে রূপান্তর করে ঐক্যবদ্ধ হতে হবে। গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামের মাধ্যমে গণতন্ত্রের আপোষহীণনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।
৭ মার্চ শনিবার রাতে ভৈরব উপজেলা ও পৌর শাখা যুবদলের প্রতিনিধি ও কর্মীসভায় এইসব কথা বলেন বক্তারা। তারা আরও বলেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সোনালী ফসল ও তুখোর সাবেক নেতাদের নিয়ে বর্তমান যুবদলকে গঠন করা হচ্ছে। যাতে আগামীর আন্দোলন-সংগ্রামে এই যুবদলের কর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন।
যুবদল ভৈরব উপজেলা শাখার সভাপতি মো. দেলোয়ার হোসেন সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আব্দুল খালেক হাওলাদার। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মো. জাকির হোসেন সিদ্দিক, খন্দকার মাসুদুল হক মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম সবুর কামরুল, সহ-সাধারণ সম্পাদক মো. সামসুর রহমান, রোকনুজ্জামান রোকন, সহ-সাংগঠনিক সম্পাদক, কামরুল হাসান তালুকদার, কিশোরগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম সুমন।
প্রতিনিধি ও কর্মীসভার উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা যুবদলের সভাপতি মো. খসরুজ্জামান (জিএস শরীফ)। ভৈরব পৌর যুবদলের সভাপতি মো. হানিফ মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, সিনিয়র সহ-সভাপতি মো. আরিফুল হক সুজন প্রমুখ।
সভায় কেন্দ্রীয় যুবদলসহ স্থানীয় যুবদলের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। এর আগে নব্বইয়ের গণআন্দোলনের অন্যতমনেতা, ভৈরবের সন্তান মো. জাকির হোসেন সিদ্দিক যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় ভৈরবের যুবদল ও ছাত্রদলের পক্ষ থেকে তাঁকে সংবর্ধিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *